Wednesday , July 17 2024
242095389 838882546831042 626705720472536906 n

স্বেচ্ছাসেবী সংগঠনের নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন।

সাজ্জাদুর রহমান, জয়পুরহাট প্রতিনিধি

আস্থা রক্তদান সংস্থা বগুড়া, এটি একটি জন কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন। শুধু রক্তদানই নয়, একদল তরুণ তরুণীর সমন্বয়ে গঠিত সংস্থাটি বিগত ৩-৪ বছর ধরে বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়ন ও স্বেচ্ছাসেবী কার্যক্রম গুলো চালিয়ে যাচ্ছেন।
করোনাকালীন সময়েও তারা থেমে নেই। গত আগস্ট মাসে কঠোর লকডাউনের মধ্যেই সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছিল। আর আগামীকাল ১৮ সেপ্টেম্বর ২০২১ শনিবার নবগঠিত অত্র কমিটির পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে বগুড়া টিএমএসএস কমিউনিটি সেন্টারে। সকাল ১১ টাই মূল অনুষ্ঠান শুরু হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জনাব রাজু আহম্মদ (আরিফ)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মোঃ নাজমুল হক, এডভাইজার ও লাইফ মেম্বার, TMSS, বগুড়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব শাহিনুল ইসলাম, প্রভাষক অর্থনী‌তি বিভাগ, বগুড়া আজিজুল হক কলেজ। জনাব মোঃ এমদাদুল হক, সম্পাদক, বাংলাদেশ স্কাউট, বগুড়া জেলা রোভার। জনাব মোঃ শামীম আহমদ, এসআই, গাবতলী মডেল থানা, বগুড়া। হা‌সিবুর রহমান বিলু, উত্তরবঙ্গ প্রধান, ইন্ডিপেন্ডেন্ট টে‌লি‌ভিশন। জনাব আবু সাইদ রাজন, সাবেক সভাপতি, আস্থা রক্তদান সংস্থা বগুড়া এবং জনাব আঃ হামিদ হান্নান, ডিরেক্টর, ভেস্টিজ মার্কেটিং প্রাঃ লিঃ সহ আরো অনেক অতিথি বৃন্দ।
অত্র অনুষ্ঠানে উপস্থাপনার দায়িত্বে থাকবেন শাহনাজ ফের‌দৌ‌সি শসী, মহিলা বিষয়ক সম্পাদিকা, আস্থা রক্তদান সংস্থা এবং ইব্রা‌হিম প্রধান, শিক্ষা ও প্রশিক্ষন সম্পাদক, আস্থা রক্তদান সংস্থা, বগুড়া। অত্র অনুষ্ঠা‌নের সার্বিক দায়িত্বে লাইভ সম্প্রচার ও বি‌শেষ সাইবার টি‌মের দ্বা‌য়ি‌ত্বে থাক‌বেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান, আস্থা রক্তদান সংস্থা, বগুড়া।
এছাড়াও বিভিন্ন চ্যানেল এবং প্রেস সাংবাদিকগণ অত্র অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
আমা‌দের উক্ত প্রোগ্রা‌মের জন‌্য সংস্থার নামসহ ছাপা‌নো ১০০ টি টি-সার্ট এবং পরিচয়পত্র তৈরী করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথি সিনিয়র সাংবাদিক সহ প্রত্যেকের হাতে একটি ক‌রে সম্মাননা স্মারক তুলে দেওয়া হবে । অনুষ্ঠানে ব্লাড ডো‌নেট ফ‌টো কন‌টেস্ট বিজয়ী ৩ জন, সর্ব‌চ্চো রক্তদাতা ২ জন, সেরা স্বেচ্ছা‌সেবী হি‌সে‌বে ২ জন কেও সম্মাননা স্মারক তু‌লে দেওয়া হ‌বে ।
অনুষ্ঠা‌নে মো‌টি‌ভেশনাল স্পিকার হি‌সে‌বে উপ‌স্থিত থাক‌বেন, সরকা‌রি আ‌জিজুল হক ক‌লে‌জের অর্থনী‌তি বিভা‌গের প্রভাষক জনাব শাহীনুল হক। এছাড়া অত্র প্রোগ্রামে আমা‌দের সংস্থার পক্ষ থে‌কে আ‌রো ১ টি ভাতৃপ্রতিম নতুন সংগঠন “বন্ধু রক্তদান ও মান‌বিক সংস্থা ” কেও সম্মাননা স্মারক প্রদান করা হ‌বে।