Wednesday , September 28 2022

হাতিয়ায় শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে,আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান।

মোঃ হানিফ উদ্দিন নোয়াখালী জেলা প্রতিনিধি

নোয়াখালীর হাতিয়ায় শেখ রাসেল দিবস- ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৮ অক্টোবর) হাতিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে,উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম হোসেন এর সভাপতিত্বে সকাল ৯.৩০ মিনিটে উপজেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয় এসময় উপস্থিত ছিলেন,হাতিয়া পৌরমেয়র কে এম ওবায়েদ উল্যাহ,পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা ভাইসচেয়ারম্যান কেফায়েত উল্যাহ,উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ শাহজাহান,হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলাম,উপজেলা মৎস্য কর্মকর্তা অনিল চন্দ্র দাস, মুক্তিযোদ্ধা,সাংবাদিক,সহ হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সহযোগী।

আলোচনা সভায় বিভিন্ন বক্তাগণ তাদের বক্তব্যের মাঝে শেখ রাসেল এর জীবনী নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা করেন।

এছাড়া হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম হোসেন বলেন,১৯৭৫ সালের ১৫ই আগষ্টের কালো রাতে ঘাতকের বুলেটের আঘাতে শাহাদাত বরণ করেন শেখ রাসেল। এছাড়াও শেখ রাসেল ছিলেন,সকালে দ্বিপ্তীময় সূর্যের হাসিতে বঙ্গবন্ধুর চলার পথের সঙ্গী।

অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের মাঝে কুইজ প্রতিযোগিতা,রচনা প্রতিযোগিতা,চিত্রাংকন প্রতিযোগিতা,উপস্থিত বক্তব্য এর বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দেন।

এছাড়া দুপুরবেলা সকল মসজিদ, মন্দির ও গীর্জা সমূহে শেখ রাসেল এর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে।

তাং ১৮/১০/২১ইং

Check Also

244743319 1752528034935371 8203322829069629326 n

হাতিয়ায় সাড়ে তিন লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে কোস্টগার্ড।

মোঃ হানিফ উদ্দিন নোয়াখালী জেলা প্রতিনিধি নোয়াখালীর হাতিয়ায় সাড়ে তিন লাখ মিটার কারেন্ট জাল জব্দ …

Leave a Reply

Your email address will not be published.