Tuesday , April 9 2024
241560018 897600627837554 3881045312691877909 n

বরগুনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সুমনা খানম বরগুনা জেলা প্রতিনিধি

বরগুনার ক্রোক স্লুইজ গেট এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বরগুনা থানা পুলিশ। মঙ্গলবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামুন ও শিশির নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বরগুনা জেলা পুলিশ।

এসময় মামুনের কাছ থেকে ৫১ পিস ও শিশিরের কাছ থেকে ৫ পিস সহ মোট ৫৬ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মামুন হাওলাদার (৩৫) ক্রোক স্লুইজ গেট এলাকার মৃত আলমগীর হোসেন মন্টুর ছেলে। অপরজন শিশির সরকার (২৪) কেজি স্কুল সড়কের মৃত বিনয় সরকারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ক্রোক এলাকায় অভিযান চালিয়ে শিশির ও মামুন নামের দুইজনকে মাদকসহ আটক করে পুলিশ। পরে থানায় নিয়ে আসার জন্য পুলিশ ভ্যানে উঠাতে গেলে লাফ দিয়ে শিশির দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ সদস্যরা প্রায় দুই কিলোমিটার ধাওয়া করে শিশিরকে ধরতে সক্ষম হয়। এসময় শিশির তাল গাছের সাথে ধাক্কা খেয়ে হাতে চোট পায়। আটকের পর পুলিশ শিশিরকে চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দিয়েছেন।

এ বিষয়ে বরগুনা থানার অফিসার ইনচার্জ কে, এম, তারিকুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম খাঁন, এস আই দেবাশীষ সহ পুলিশের একটি টিম ক্রোক স্লুইজ গেট এলাকায় অভিযান চালিয়ে মামুন ও শিশির নামে দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ হাতে নাতে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হবে।