Monday , August 8 2022

নৌকার মাঝি হতে চান আবুল বাসার বাবুল মাস্টার

পঞ্চগড় প্রতিনিধী

মোঃনুরুজ্জামান হক

৪নং কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চাচ্ছে আবুল বাসার বাবুল(মাস্টার)। সামাজিক,কর্মকাণ্ড এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে রয়েছেন নির্বাচনী মাঠে।

উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ করছেন তিনি। আবুল বাসার বাবুল বলেন, ‘আমাদের পরিবার দীর্ঘ কয়েক বছর ধরে কালিয়াগঞ্জ ইউনিয়নের মানুষের সেবা করে আসছেন
তিনি বলেন আমার বাবা মরহুম খয়বর উদ্দীন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এবং এলাকার একজন দক্ষ আওয়ামী সংগঠক ছিলেন।
সুখে-দুঃখে তিনি এলাকার মানুষের পাশে থাকতেন।

আমি পরিবারের ঐতিহ্য ধরে রাখতে কালিয়াগঞ্জ ইউনিয়নের মানুষের জন্য কাজ করে আসছি। আমি বর্তমান এমপি (মাননীয় মন্ত্রী) এ্যাডঃনুরুল ইসলাম সুজন এর একজন একনিষ্ঠ কর্মী।

তার মাধ্যমে এলাকার উন্নয়নে ভূমিকা রাখছি, সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি।’ তিনি বলেন, ‘আমি বিগত ২৬ বছর ধরে ছাত্রলীগ-আওয়ামী লীগের রাজনীতি করে আসছি।

দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কর্মী হয়ে কাজ করে আসছি। আমি পঞ্চগড় জেলার বোদা উপজেলার কালিয়াগঞ্জ ইউনিয়ন এর ছাত্রলীগের সাবেক দুই দুই বারের সভাপতি, সাবেক সাংগঠনিক সম্পাদক ৪ নং কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ,বর্তমান ৪ নং কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন আওয়ামীগের সাধারন সম্পাদক।

দলীয় এবং নিজস্ব উদ্যোগ এর মাধ্যমে নিয়মিত কালিয়াগঞ্জ ইউনিয়ন এ বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীদের বৃত্তি প্রদান, শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতের কাপড় বিতরণ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেছি এবং করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য “মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড” পেয়েছি। তার দাবি দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।কালিয়াগঞ্জ ইউনিয়নকে রোল মডেল হিসেবে গড়ে তুলব ইনসআল্লাহ ।

Leave a Reply