Monday , August 8 2022

টাঙ্গাইলে একই সাথে এক বাড়িতে তিন খুন আহত এক !!!

মোহাম্মদ হাসান আলী জেলা প্রতিনিধি, টাঙ্গাইল

জেলার ঘাটাইল উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলা গ্রামে এ মর্মান্তিক খুনের ঘটনা ঘটে আজ শনিবার ৩০ অক্টোবর ২০২১।
জানযায় কাশতলা গ্রামের মৃত্যু হযরত আলীর প্রবাসী জয়েন উদ্দিনের বাড়িতে এ মর্মান্তিক খুনের ঘটনা ঘটে এতে প্রবাসী জয়েন উদ্দিনের বৃদ্ধ মাতা জমেলা বেওয়া (৬৫), জয়েন উদ্দিনের স্ত্রী সুমি বেগম (২৮), ও বহিরাগত এক যুবক কে ধারাল অস্ত্রের দ্বারা আঘাত করে ও এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে এবং সুমি বেগম শিশু পুত্র সাফী (৫) কেও গুরুতর আহত করা হয়েছে।
প্রতিবেসীরা জানান আজ সকালে মৃত্যু হযরত আলীর ( প্রবাসী জয়েন উদ্দিনের পিতা) বাড়িতে তিন জনের মৃত দেহ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে জয়েন উদ্দিনের বৃদ্ধ মাতা, স্ত্রী ও এক যুবকের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় সেই সাথে নিহত সুমি বেগমের শিশু পুত্র সাফী কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। নিহত যুবক কালিহাতী উপজেলার সাতুটিয়া গ্রামের সোহরাব আলীর ছেলে মোঃ শাহজালাল (৩০)।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাহারুল ইসলাম জানান সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই জন নারী ও এক যুবকের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় এবং নিহত সুমি বেগমের শিশু পুত্র সাফী কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তিনি জানান তদন্ত্রে ঘটনার মূল রহস্য জানা যেতে পারে।249897372 675555166760501 128550948321429417 n

Check Also

received 296273722091202

টাঙ্গাইলে “শেখ রাসেল দিবস ” পালিত ও শেখ রাসেলের ম্যুরাল তৈরি।

মোহাম্মদ হাসান আলী জেলা প্রতিনিধি, টাঙ্গাইল বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের শুভ জন্মদিন …

Leave a Reply