Friday , August 12 2022

জেলাএক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল কবীর গজারিয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

মোঃ রাসেল সরকার
(গজারিয়ায়,মুন্সিগঞ্জ প্রতিনিধি)

মুন্সিগঞ্জের গজারিয়ায় আজ ১১/০৯/২০২১ইং শনিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।আজ গজারিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাজার, মার্কেট,হাসপাতাল গুলোর মাঝে অভিযান পরিচালনা করেন।

১নং হোসেন্দী ইউনিয়নের হোসেন্দী বাজার,৪ নংভবেরচর ইউনিয়নের ভবেরচর বাজার, হাসপাতাল.৫নং ইউনিয়নের মধ্যম বাউশিয়া,২নং বালুয়াকান্দি ইউনিয়নের বিভিন্ন বাজার কেন্দ্র দোকান,হাসপাতাল,গুলোতে অনিয়ম এর জন্য বিভিন্ন মামলা দায়ের করেন।

সে সময় অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন, ১৯৫৬ অনুযায়ী ডিলিং লাইসেন্স না থাকায় এবং ভোক্তা অধিকার আইনে ০৮ টি মামলায় ৬৮০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব জিয়াউল ইসলাম চৌধুরী ও জেলা প্রশাসন হতে আগত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আশরাফুল কবীর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করা হয়।

সে সময় গজারিয়ার প্রতিটি ইউনিয়নের প্রতিটি বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে ১৫ দিনের মধ্যে সম্মানিত ব্যবসায়ীগণকে জেলা প্রশাসন মুন্সীগঞ্জ হতে লাইসেন্স গ্রহণ করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

সে সাথে যে সকল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নেই এবং অন্যন্য নিয়ম মানছেন না, তাদেরকে দ্রুত যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

উক্ত আদেশ পরর্বতীতে পরিগনিত না হলে কঠিন আইনগত ব্যবস্থা গ্রহন করিবেন বলে জানান, জেলাএক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল কবীর ভ্রাম্যমাণ আদালত।

3 comments

  1. Well job. Thank you The Alor potreka.

  2. Md.Islamul Haque SheYam

    Apnader onek donnobad. Ato valo valo news deuyar jonne.

  3. এই খবর টা পরে অনেক কিছু জানতে পারলাম

Leave a Reply

Your email address will not be published.