Saturday , August 13 2022

জামালপুর জেলার সকল বিটে একযোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সামিউল ইসলাম জামালপুর জেলা প্রতিনিধি

অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জামালপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব নাছির উদ্দিন আহমেদ মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে জামালপুর জেলার সকল থানা এলাকার ৯৩ টি বিটে বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসেবে একযোগে “সম্প্রীতি সমাবেশ” এর আয়োজন করা হয়।

জামালপুর পৌরসভার বগাবাইদ ১১/১২ নং বিটে সম্প্রীতি সমাবেশে মাননীয় পুলিশ সুপার মহোদয় যোগদান করেন।জামালপুর জেলায় সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধ করার জন্য সর্ব-স্তরের সাধারণ জনগণকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান করেন। যেকোনো মূল্যে দেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখার জন্য আহ্বান জানান। কোন অপ্রীতিকর ও উস্কানিমূলক ঘটনা নজরে আসলে তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা ও জামালপুর জেলা পুলিশ কন্ট্রোল রুম এবং মাননীয় পুলিশ সুপার মহোদয়কে জানানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের ক্ষেত্রে সবাইকে সতর্ক থাকতে বলেন এবং কোন প্রকার উস্কানিমূলক পোস্ট থেকে বিরত থাকতে বলেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব জাকির হোসেন সুমন, পৌর মেয়র জনাব ছানুয়ার হোসেন ছানু, ওসি সদর জনাব রেজাউল ইসলাম খান ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রয়োজনীয় তথ্য প্রদান করার জন্য
পুলিশ কন্ট্রোল রুম,জামালপুর মোবাইল নাম্বার (০১৩২০-১০৬০৯৮)।

Check Also

received 1456237318063448

জামালপুর পৌরসভার প্রতীকী মেয়র হলেন লামিয়া

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধি এক ঘণ্টার জন্য জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুর …

Leave a Reply

Your email address will not be published.