Monday , August 8 2022

চাটখিলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা

মোঃ হানিফ উদ্দিন নোয়াখালী জেলা প্রতিনিধি

আজ বুধবার দুপুরে ইসলামি ব্যাংক চাটখিল শাখা থেকে ৫০হাজার টাকা উত্তোলন করেন নোয়াখলা গ্রামের অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওমর ফারুক (৭৫)। তিনি টাকা উত্তোলন করে ব্যাংক থেকে বের হওয়ার পর ঔৎপেতে থাকা অজ্ঞান পার্টির একটি চক্র তাকে নেশা জাতীয় দ্রব্য শুকিয়ে দিলে তিনি অসচেতন হয়ে যায়। পরে অজ্ঞান পার্টির ঐ চক্রটি তার সাথে থাকা ৫০হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন ওমর ফারুক কে রাস্তায় পড়ে থাকতে দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করেন। নোয়াখালী জেনারেল হাসপাতালেও তার অবনতি ঘটলে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, চাটখিল পৌর শহরের ব্যাংকগুলোর সামনে এই অজ্ঞান পার্টির চক্রটি ঔৎপেতে থাকে। এরা মহিলা ও বৃদ্ধদের টার্গেট করে মাসে কয়েকটি ঘটনা ঘটিয়ে থাকে। ঘটনা ঘটানোর পর মুহূর্তের মধ্যে তারা ধরা-ছোঁয়ার বাহিরে চলে যায়। গড়ে প্রতি মাসে এধরনের ৫/৬টি ঘটনা ঘটে থাকে।

Check Also

244906860 4697196250312208 1592000367425034045 n

ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুক লাইভে আপত্তিকর মন্তব্য, থানায় অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধে ফেসবুক লাইভে বিরুদ্ধাচারণ করে আপত্তিকর …

Leave a Reply