Wednesday , September 28 2022

কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা ও দোয়া মাহফিল।

মোঃ সোহেল রানা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ চৌহালী উপজেলার এনায়েতপুর থানা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকার স্মরণে এনায়েতপুর থানা কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির আয়োজিত শোক সভা। বৃহস্পতিবার (২১ অক্টোবর খামারগ্রাম কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে হাফেজ ডাঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাৎ হোসেনের সঞ্চালনা আয়োজিত এই শোক সভা।
শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করা হয় এবং প্রয়াত নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের আত্মার মাগফিরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে বক্তব্য রাখেন এনায়েতপুর থানা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি। ও খামারগ্রাম ডিগ্রী কলেজের অদক্ষ হায়দার আলী সরকার,সদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী বুদ্দু কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির সদস্য শাহাআলম সহ এসময়ে অনেকে বক্তব্য রাখেন।

246941885 412032300378230 6182937597081693172 n

এছাড়াও উপস্থিত ছিলেন কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির অনেক ডাক্তারগণ ও থানা আওয়ামী লীগ,থানা যুবলীগ, ইউনিয়ন আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী এ সময়ে উপস্থিত ছিলেন।
মরহুম আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারে রুহের মাগফেরাত কামনা করেন দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.